উপহারের বক্সে নায়িকাকে ভক্তের বিয়ের প্রস্তাব!


ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কীর্তি সুরেশ। রূপ ও অভিনয় গুণে তিনি অনন্যা। ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন অল্প দিনেই। তার প্রেম-বিয়ে নিয়ে কখনোই তেমন আলোচনা শোনা যায় না।

এরই মধ্যে হঠাৎ বিয়ের জন্য খবরের শিরোনামে। তাকে নাকি এক ভক্ত বিয়ের প্রস্তাব দিয়েছেন। একটি উপহার বক্স দেওয়ার কৌশলে প্রস্তাবটি দিয়েছিলেন তিনি। খবরটি সোশ্যাল মিডিয়ায়। বেশ আলোচনার তৈরি করেছে।

এক সাক্ষাৎকারে সম্প্রতি কীর্তি নিজেই সে কথা জানিয়েছেন। তিনি বলেছেন, একটি অনুষ্ঠানে তিনি উপস্থিত ছিলেন। সেখানে এক ভক্ত তাকে একটি উপহারের বক্স দেন। যখন তিনি বক্সটি খোলেন ভেতরে তার ছবি ভর্তি একটি অ্যালবাম দেখতে পান। সেটি দেখে খুবই খুশি হয়েছিলেন।

কিন্তু সেখানেই শেষ নয়, আরও চমক অপেক্ষা করছিল কীর্তির জন্য। বক্সটিতে একটি চিঠিও ছিলো। সেখানে তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিল ওই ভক্ত!

কীর্তি এটা নিয়ে বেশ মজা করেন। তিনি বলেন, ‘চিঠিটি আমি এখনো যত্ন করে রেখে দিয়েছি। কারণ কলেজ জীবনে বা কখনোই আমি কোনো প্রেমপত্র পাইনি। এটা আমাকে সেই না পাওয়ার যাতনা ভুলিয়েছে।’

এদিকে ‘মহানতি’, ‘সরকার’ সহ বেশ কয়েকটি দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন কীর্তি। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘মিস ইন্ডিয়া’।

এছাড়া ‘রাঙ দে’ সিনেমায় নিতিনের বিপরীতে দেখা যাবে এই অভিনেত্রীকে। পাশাপাশি ‘আন্নাত্তি’, ‘গুড লাক সাখি’, ‘মারাক্কার’ সিনেমায়ও অভিনয় করছেন কীর্তি।


আজব খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরবর্তী পোস্ট

সংবাদ পড়ার সময়ে পড়ে গেলো পাঠিকার দাঁত!

সোম জুলা ২৭ , ২০২০
সরাসরি সংবাদ সম্প্রচার চলছে। স্বাভাবিক ভঙ্গিতেই খবর পড়ছেন সংবাদপাঠিকা। খবর ঘিরে টানটান উত্তেজনা। কিন্তু মাঝপথে ঘটল বিপত্তি। খবর পড়তে পড়তেই হঠাৎই দাঁত খুলে পড়ে যায় গেল পাঠিকার। মুহূর্তেই উত্তেজনাকর অবস্থা থেকে বেরিয়ে আসেন দর্শকরা। হেসে গড়াগড়ি খান সবাই। লাইভ খবর পড়ার কারণে ভিডিও এডিট করারও সুযোগ থাকে না। কাজেই সেই ভিডিও এয়ার করতেই হয় টিভি চ্যানেলকে। এমন একটি ঘটনা ঘটেছে ইউক্রেনে। জানা যায়, ইনি ইউক্রেনের টিএসএন খবরের চ্যানেলের নিউজ অ্যাঙ্কর। এটাই ছিল চ্যানেলের প্রাইমটাইম শো। সকাল নয়টা থেকে শুরু হয় […]