বাবা-ছেলে মিলে লেবুর বাগানে চাষ করলেন গাঁজা!


বাবা-ছেলে মিলেমিশে কতো কাজই তো করে। করে না? আচ্ছা, বলুন তো, বাবা-ছেলে মিলে কী কী কাজ করতে পারে? আপনি চিন্তা করতে থাকুন, এই ফাঁকে আমি এক বাবা-ছেলের যৌথ একটা কাজের কথা বলি।

বগুড়ার ধুনট উপজেলায় লেবুর বাগানে চাষ করা পাঁচটি গাঁজার গাছসহ সবুজ ইসলাম নামের ১৯ বছর বয়সী এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। তবে ছেলে ধরা খেলেও বাবা আকবর আলী খুব চতুর! সে পুলিশের উপস্থিতি টের পেয়ে যায় পালিয়ে।

বাবা-ছেলে উপজেলার মথুরাপুর ইউনিয়নের কামারপাড়া খাদুলী গ্রামের বাসিন্দা। শনিবার (৪ জুলাই, ২০২০) বেলা ১১টার দিকে আদালতের মাধ্যমে সবুজকে কারাগারে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে যা জানা যায়, সবুজ ইসলাম ও তার বাবা আকবর আলী বাড়ির পাশে লেবুর বাগানে গাঁজা চাষ করে আসছিলেন দীর্ঘদিন ধরে। গাঁজার গাছগুলো বড় হলে তা কেটে তারপর প্রক্রিয়াজাত করে মাদকসেবীদের কাছে বিক্রি করেতেন। বিষয়টির জানতে পেরে শুক্রবার মধ্যরাতের দিকে পুলিশ ওই লেবুর বাগানে অভিযান চালায়। এ সময় তারা পাঁচটি গাঁজা গাছের সন্ধান পায়।

পরে গাঁজা গাছগুলো জব্দ করে সবুজকে গ্রেফতার করেন পুলিশ। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যান বাবা আকবর আলী। এ ঘটনায় বাবা ও ছেলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ধুনট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ধুনট থানার উপপরিদর্শক (এসআই) প্রদীপ কুমার বর্মন গণমাধ্যমকে বলেন, ‘গাঁজাচাষী সবুজ ইসলামকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। তার বাবা আকবর আলীকে চেষ্টা চলছে গ্রেফতারের।’


আজব খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরবর্তী পোস্ট

থানায় মা-মেয়ের সামনেই হস্তমৈথুন করল পুলিশ!

সোম জুলা ২৭ , ২০২০
মা-মেয়ে থানায় এসেছেন অভিযোগ জানাতে। আর তাদের সামনেই চেয়ারে বসে বসে হস্তমৈথুন করছেন এক পুলিশ! কী একটা অবস্থা! এর দায়ে বরখাস্তও হয়েছেন ভীষ্ম পাল সিং নামের ওই পুলিশের কর্মকর্তা। ভারতের উত্তর প্রদেশ রাজ্যের ঘটনা এটি। ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোস্যাল মিডিয়ায়। বেশ কয়েকদিন ধরেই ওই নারীর অভিযোগ নেওয়ার নাম করে ডেকে আনিয়ে তার সামনে হস্তমৈথুন করছিলেন ভীষ্ম পাল সিং নামে এই পুলিশ সদস্য। সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এ খবর জানা যায়। এতে বলা হয়, ওই নারী বলেছেন, […]