শ্বশুরবাড়ি থেকে গরু চুরি করে হাটে বিক্রির সময় ধরা খেলো জামাই!



শ্বশুরবাড়ি থেকে গরু চুরি করে পার্শ্ববর্তী মৌলভীবাজারের বড়লেখা উপজেলার কোরবানির পশুর হাটে বিক্রির সময় হাতেনাতে ধরা পড়েছেন জামাই সোহেল আহমদ। পরে চোরাই গরুসহ তাকে পুলিশের কাছে সোপর্দ করেছে কোরবানির হাটের ইজারাদার।

ঘটনাটি ঘটেছে গত বুধবার বিকেলে সিলেটের বিয়ানীবাজারে বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়নের ফকিরবাজার হাটে। আটক সোহেল (৩৮) উপজেলার লাউতা ইউনিয়নের নন্দিরফল এলাকার বাসিন্দা।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করে জানান, গত মঙ্গলবার দিবাগত রাতে বিয়ানীবাজারের মোল্লাপুর ইউনিয়নের পাতন উছপাড়া গ্রাম থেকে চাচা শ্বশুরের একটি গরু চুরি করে নিয়ে যান সোহেল আহমদ। পরে বুধবার বিকেলে গরুটি বিক্রি করতে পার্শ্ববর্তী বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়নের ফকিরবাজার পশুর হাটে নিয়ে যান। কিন্তু গরুটির দাম তুলনামূলক কম চাওয়া এবং তাড়াহুড়ো করে বিক্রি করতে দেখে স্থানীয়দের সন্দেহ হয়। পরে সোহেলকে ধরে বর্ণি ইউনিয়ন পরিষদে আটকে রাখেন। খবর পেয়ে গরুসহ সোহেলকে আটক করে বিয়ানীবাজার থানায় নিয়ে যায় পুলিশ।

ওসি আরও জানান, চোরাই গরুসহ সোহেল নামের একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় বুধবার রাতে গরুর মালিক বিয়ানীবাজার থানায় একটি মামলা করেছেন।

বৃহস্পতিবার সোহেলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি অবনী শংকর।


আজব খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরবর্তী পোস্ট

মাস্ক না পরায় ভারতে ছাগল গ্রেফতার

শনি আগ ১ , ২০২০
  শুনেছেন কখনো মহামারি করোনাভাইরাসের কারণে মাস্ক না পরায় ছাগলকে গ্রফতার করা হয়েছে? শুনতে অদ্ভুত লাগলেও সত্যি এমন ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের কানপুরের বেকনগঞ্জ এলাকায়। ওই এলাকাতে একটি ছাগল বিনা মাস্কে ঘুরে বেরানোর কারণে গ্রেফতার করেছে কানপুর পুলিশ। ইতিমধ্যে এ ঘটনা দেশটির সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ওই ছাগলটিকে গ্রেফতার করে পুলিশ জিপে করে থানায় নিয়ে যায়। পরে খবর পেয়ে ছাগলটির মালিক থানাতে অনুরোধ করে ছাড়িয়ে আনেন ছাগলটি। পুলিশের পক্ষ থেকে ছাগলের মালিককে সতর্ক করে বলে দেওয়া হয় যে, আর যেনো […]