সদ্য বিবাহিতা শ্যালিকাকে নিয়ে দুলাভাই উধাও!


স্ত্রীর ছোটবোন সদ্য বিবাহিতা শ্যালিকাকে নিয়ে উধাও হয়েছে দুলাভাই। ঘটনাটি ঘটেছে রোববার (১৬ আগস্ট ২০২০) কুড়িগ্রামের উলিপুর উপজেলার কিশোরগ্রামে।

পরিবারিক সূত্রে জানা যায়, প্রায় আট বছর আগে উলিপুর উপজেলার গুনাইগাছ ইউনিয়নের রামধন দলবাড়ির পাড় গ্রামের ফুল সরকারের ছেলে আনারুল ইসলামের (৩৫) সঙ্গে বিয়ে হয় একই উপজেলার থেতরাই ইউনিয়নের কিশোরপুর (নাটির খামার) গ্রামের মহিউদ্দিনের মেয়ে লাইলী বেগমের। তাদের ঘরে পাঁচ বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। সে কারণে আনারুল ইসলাম শ্বশুরবাড়িতে যাতায়াত করতেন। এ সময় দুলাভাই শ্যালিকা ছালমা আক্তার রুমির (২২) সঙ্গে গড়ে তোলেন প্রেমের সম্পর্ক।

এদিকে, মাস দেড়েক আগে একই ইউনিয়নের হোকডাঙ্গা দালারপাড়া গ্রামের আবু তালেব ব্যাপারীর ছেলে রেজাউল করিম দুখুর সঙ্গে বিয়ে হয় ছালমা আক্তার রুমির তথা ওই শ্যালিকার। এরপর গত এক সপ্তাহ আগে ছালমা তার বাবার বাসায় আসেন। এরপর রোববার বিকেলে দুলাভাই তার বিবাহিতা শ্যালিকাকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে যান।

এ ঘটনায় মেয়ের বাবা মহিউদ্দিন ওই দিন রাতেই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

তিনি অভিযোগ করে বলেন, ‘প্রায় সাড়ে তিন লাখ টাকা ও দুই ভরি স্বর্ণালঙ্কারসহ বড় জামাতা আনারুল ইসলাম আমার ছোট মেয়ে সদ্য বিবাহিত ছালমা আক্তার রুমিকে নিয়ে অসৎ উদ্দেশ্যে পালিয়ে গেছে।’

মেয়ের বাবা আরও বলেন, ‘এ ঘটনায় অনিশ্চিত পড়েছে আমার দুই মেয়ের সংসার জীবন।’

ঘটনার তদন্তকারী কর্মকর্তা উলিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল জানান, এ ঘটনায় জিডি হয়েছে। মেয়েটিকে উদ্ধারে জোর তৎপরতা চলছে। আশা করি শিগগিরই আমরা উদ্ধার করতে সক্ষম হবো।


আজব খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরবর্তী পোস্ট

জামালপুরে একসঙ্গে চার সন্তানের জন্ম

মঙ্গল আগ ১৮ , ২০২০
জামালপুরের একটি বেসরকারি হাসপাতালে আনোয়ারা বেগম (৩০) নামের এক গৃহবধূ চারটি সন্তান জন্ম দিয়েছেন। মঙ্গলবার (১৮ আগস্ট) সকালে জেলার বেসরকারি হাসপাতাল জিয়া হেলথ কমপ্লেক্সে পৃথিবীর আলো দেখে এই চার নবজাতক। নবজাতকদের মধ্যে স্বাভাবিকভাবে প্রথম এক কন্যাসন্তান ভূমিষ্ঠ হয়। পরে অস্ত্রোপচারের মাধ্যমে বাকি তিন নবজাতক আলোর মুখ দেখে। চার নবজাতকের মধ্যে দুজন কন্যা ও দুজন ছেলেসন্তান। জন্মের পর থেকে সবাই সুস্থ বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসক। আনোয়ারা বেগমের বাড়ি জামালপুরের মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের শিংদহ গ্রামে। তিনি একজন গৃহিণী। তাঁর স্বামীর নাম […]