আকাশ থেকে পড়ছে গাঁজার প্যাকেট!


জনবহুল রাস্তার সংযোগস্থল। সেখানেই আকাশ থেকে বৃষ্টির ফোটার মতো পড়ছে প্লাস্টিকের ছোট ছোট প্যাকেট। এমন প্যাকেট দেখে কেউ কি আর স্থির দাঁড়িয়ে থাকতে পারে? তা দেখে সেখানে উপস্থিত কিছু মানুষ প্যাকেট কুড়িয়ে ভরছেন নিজেদের পকেটে।

আকাশ থেকে পড়া প্যাকেটগুলি ট্রাফিক পুলিশ কুড়িয়ে নেওয়ার চেষ্টা করলেও উৎসাহিত জনতার সঙ্গে পেরে উঠছিলেন না। আসলে সেই প্লাস্টিকের প্যাকেটে ছিল মূলত গাঁজা!

সম্প্রতি এমন ঘটনাটি ঘটেছে ইজরায়েলের রাজধানী তেল আভিভে। সেখানকার রাবিন স্কোয়ারে ড্রোনের সাহায্যে আকাশ থেকে গাঁজার প্যাকেট ফেলেছে ‘দ্য গ্রিন ড্রোনস’ নামের একটি দল। ইজরায়েলে গাঁজাকে বৈধ ঘোষণা করার দাবি জানিয়ে এমন কাণ্ড করে তারা।

সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। ভিডিও পোস্ট করে দ্য গ্রিন ড্রোনস লিখেছে, ‘ভাই সব, এটাই সময়। এটা পাখি? এটা বিমান? না, এটা গ্রিন ড্রোনস। আকাশ থেকে গাঁজা ছড়াচ্ছে। আশা করি, সকলে মুক্ত ভালবাসার স্বাদ পাবেন।’

প্যাকেটগুলোর প্রত্যেকটিতে ছিলো দুই গ্রাম করে গাঁজা। এভাবে প্রায় এক কেজি গাঁজা আকাশ থেকে ফেলা হয়েছে।

দ্য গ্রিন ড্রোনস ঘোষণা করেছে, ‘গাঁজার বৃষ্টি’ নামে তারা একটি প্রকল্প এনেছে। সেই প্রকল্পের অঙ্গ হিসাবে দেশের বিভিন্ন জায়গায় প্রতি সপ্তাহে এক বার করে ড্রোনের মাধ্যমে আকাশ থেকে গাঁজা বিলি করা হবে।


আজব খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরবর্তী পোস্ট

যেখানে ভাড়ায় মিলছে বাবা!

মঙ্গল সেপ্টে ৮ , ২০২০
নারীর গর্ভ ভাড়া পাওয়া যায়, এটা বিভিন্ন দেশে বেশ প্রচলিত। বিশেষ করে ভারতে অর্থের বিনিময়ে গর্ভ ভাড়া দেওয়া অনেকটা স্বাভাবিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। কিন্তু তাই বলে ভাড়ায়ও বাবা পাওয়া যায়! বিস্ময়কর হলেও এটি সত্যি ঘটনা। অস্ট্রেলিয়ায় নির্দিষ্ট অর্থের বিনিময়ে মিলছে বাবা। সংবাদমাধ্যম ডেইলি মেইল এ খবর প্রকাশ করেছে। অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসে বাস করেন জেক জেমস নামের এক যুবক। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় ভাড়ার বিনিময়ে বাবার ভূমিকা পালনের জন্য একটি বিজ্ঞাপন দিয়েছেন। ক্যাপশনে লিখেছেন— ‘নতুন ক্যারিয়ার গড়ার চেষ্টা করছি।’ বিজ্ঞাপনে […]