ঘুমের সময় মুখ দিয়ে পেটে ঢুকে পড়ল ৪ ফুট লম্বা সাপ!


ঘুমের সময় মুখ দিয়ে পেটে ঢুকে পড়ল চার ফুট লম্বা আস্ত একটা সাপ! মুখ দিয়ে ঢুকে চলে গেল পেটের। শেষে অপারেশন করে সাপটি তার পেট থেকে বের করে আনা হয়।

অদ্ভূত এবং অপ্রত্যাশিত এই ঘটনাটি ঘটেছে রাশিয়ায় ক্যাসপিয়ান সাগরের পাশে দাগেস্তান এলাকার একটি গ্রামে।

সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ঘুম থেকে জেগে ওঠার পর অসুস্থ হয়ে পড়েন ওই নারী। পেটে ব্যথা শুরু হয় তার। পরে হাসপাতালে নিয়ে পরীক্ষা করে দেখা যায়, তার পেটে কিছু একটি রয়েছে। চিকিৎসকরা স্ক্যান করে কিংকর্তব্যবিমূড় হয়ে পড়েন। দেখতে পান নারীর পেটের ভেতর চার ফুট লম্বা একটি সাপ। পরে ওই নারীকে অজ্ঞান করে গলায় ক্লিপ নজেল ঢুকিয়ে সাপটি বের করে আনেন তারা।

এ ঘটনার পর একটি ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়ে গেছে। ভিডিওটি আপলোড করা হয়েছে দুবাইভিত্তিক সংবাদমাধ্যম ‘আল বায়ান নিউজ’র টুইটারে।

ভিডিওতে দেখা যায়, অচেতন ওই নারীর মুখে যন্ত্র প্রবেশ করিয়ে ধীরে ধীরে টেনে বের করা হচ্ছে চিকন লম্বা সাপটিকে। যে চিকিৎসাকর্মী সাপটি বের করেন, রীতিমতো ভয় পেয়ে যান তিনি। যদিও সাপটি ততক্ষণে মারা গিয়েছিল।

দেখুন সেই ভিডিওটি…


আজব খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরবর্তী পোস্ট

কবর দেওয়ার ২০ বছর পরও অক্ষত, ঝালকাঠিতে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

মঙ্গল সেপ্টে ১ , ২০২০
মানুষ মরে গেলে পঁচে যায়, এটাই বাস্তবতা। কিন্তু অবিশ্বাস্য একটি ঘটনা ঘটলো ঝালকাঠি সদর উপজেলার ভাটারাকান্দা গ্রামে। ২০ বছর আগে দাফন করা এক ব্যক্তির মরদেহ অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে। শুধু মরদেহ নয়, কাফনের কাপড়ও রয়েছে অক্ষত। আজ মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) বিকেলে পুনরায় ওই মরদেহ দাফন করা হয়েছে। ভাটারাকান্দা গ্রামের বাসিন্দা মো. মোজাফফর আলী হাওলাদার ৭৫ বছর বয়সে ২০০০ সালে মারা যান। পরে তাকে নিজ গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছিল। মোজাফফর আলীর বড় ছেলে আবুল বাশার বাদশা আজ সংবাদমাধ্যমকে […]