ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে দিল স্ত্রী!


ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১০ নভেম্বর) ভোর ৫টার দিকে নীলফামারীর সৈয়দপুরে উপজেলা শহরের উত্তরা আবাসনে।

ঘটনার পর গুরুতর আহত স্বামী নাসিম মিয়াকে (২৪) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নাসিম ওই আবাসনের হাফিজ মিয়ার ছেলে।

এ ঘটনায় বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেছেন আহতের বড় বোন মুক্তা। মামলার পরিপ্রেক্ষিতে স্ত্রী রুমা খাতুনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উত্তরা ইপিজেডের কর্মী রুমা খাতুনের (২২) সঙ্গে তার স্বামী নাসিমের মনোমালিন্য হয়। এরই জেরে আজ ভোরে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ ধারাল ব্লেড দিয়ে কেটে দেন। এ সময় নাসিমের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাকে প্রথমে স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান জানান, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা স্বীকার করেছেন রুমা খাতুন। আজ দুপুরের দিকে তাকে আদালতে মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।


আজব খবর

পরবর্তী পোস্ট

১ জোড়া জুতার দাম ৪৩ লাখ টাকা!

মঙ্গল নভে ১৭ , ২০২০
এক জোড়া জুতার দাম ৫১ হাজার ডলার, যা বাংলাদেশি টাকায় ৪৩ লাখ! ছাগলের চামড়া দিয়ে তৈরি করা এই জুতা বিক্রি হয়েছে। জুতা তৈরি করা হয়েছিল ২৫০ বছরের আগে। রোববার (১৫ নভেম্বর) ফ্রান্সের রানি মারি-আনতোয়ানেতের জুতা জোড়াটি নিলামে উঠানো হয়। জুতা জোড়ার দাম সর্বোচ্চ ১০-১২ হাজার ডলার পর্যন্ত দাম উঠতে পারে এমনটাই ধারণা ছিল অনসেন্ট নিলাম হাউসের কিন্তু নিলামে তোলার পর সারা বিশ্ব থেকে ডাক উঠতে থাকে। শেষ পর্যন্ত তা বিক্রি হয় ৫১ হাজার ডলারে। সংগ্রহে রাখার জন্য লাখ লাখ টাকায় […]