নির্বাচনে পরাজয়ের পর বিয়ে খেতে গেলেন ট্রাম্প! (ভিডিও)


মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াই শেষে জয়ী হয়েছেন ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন। পর্যাপ্ত ইলেক্টোরাল ভোট পেয়ে হোয়াইট হাউসের টিকিট নিশ্চিত করেছেন তিনি।

আর এই বিজয়ের পথে বাইডেন হারিয়েছেন ধনকুবের রিপাবলিকান নেতা ডোনাল্ড ট্রাম্পকে। কিন্তু বাইডেনকে জয়ী ঘোষণার সময় কী করছিলেন ট্রাম্প? কোথায় ছিলেন তিনি?

আন্তর্জাতিক সংবাদমাধ্যম থেকে জানা যায়, ভোটে বাইডেনকে জয়ী ঘোষণার সময় হোয়াইট হাউসে ছিলেন না ট্রাম্প। ফল ঘোষণার কিছুক্ষণ আগেও একাধিক টুইট করেছেন তিনি। এরপর চলে গিয়েছিলেন গলফ খেলতে। গলফ খেলতে যাওয়ার আগে যোগ দিয়েছিলেন একটি বিয়ের অনুষ্ঠানেও।

বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে আন্তর্জাতিক গণমাধ্যমে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় যে, নির্বাচনে হেরে গেলেও বেশ ফুরফুরে মেজাজেই আছেন ট্রাম্প। মাথায় ক্যাপ পড়া ও গলফ খেলার পোশাকেই যোগদান করেছিলেন একটি বিয়ের অনুষ্ঠানে। গাড়ি থেকে নেমেই কনের পাশে দাঁড়িয়ে ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন ট্রাম্প। এ সময় হাসিমুখেই তাদের সাথে বেশ কিছু ছবি তোলেন ও কথা বলতে দেখা যায় তাকে।

এদিকে নির্বাচনে হেরে গেলেও খেলা এখনও শেষ হয়নি বলে মন্তব্য করেছেন ট্রাম্প। তিনি বলেছেন, বাইডেন এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কোনও রাজ্যে বিজয়ী হয়নি। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ রাজ্যগুলোতে ফল পুনঃনিরীক্ষণের বাধ্যবাধকতা রয়েছে। আমাদের বৈধ আইনি চ্যালেঞ্জ রয়েছে; যা চূড়ান্ত বিজয়ী নির্ধারণ করতে পারে।

ট্রাম্প আরও বলেন, নির্বাচনী আইন পুরোপুরি বহাল রয়েছে এবং প্রকৃত বিজয়ীই হোয়াইট হাউজে আসন গ্রহণ করেছেন। এটি নিশ্চিত করতে সোমবার আমাদের প্রচার শিবির বিষয়টি আদালতে নিয়ে যাবে।


আজব খবর

পরবর্তী পোস্ট

অবিবাহিত ছেলে-মেয়ে একসাথে থাকার অনুমতি দিলো আরব আমিরাতে

সোম নভে ৯ , ২০২০
ইসলামি আইন সংস্কারের ঘোষণা দিয়েছে সংযুক্ত আরব আমিরাত। এর ফলে দেশটিতে অবিবাহিত ছেলে-মেয়ে একত্রে বসবাস এবং মদ্যপানের ওপর আরোপিত বিধি-নিষেধ শিথিল হয়ে যাবে। গত শনিবার (৭ নভেম্বর) এ খবর দিয়েছে রাষ্ট্রীয় বার্তা সংস্থা ডব্লিউএএম। খবরে বলা হয়, বিদেশি উদ্যোক্তা এবং বিনিয়োগ আকৃষ্ট করার অংশ হিসেবে ইসলামি আইনের সংস্কার করা হচ্ছে। তবে কবে নাগাদ এ সংস্কার বাস্তবায়ন হবে তা জানানো হয়নি। সংবাদ সংস্থাটি জানায়, আরব আমিরাতে বসবাসকারী বিদেশিরা নিজেদের জন্য উত্তরাধিকার আইন বেছে নেওয়ারও সুযোগ পাবে। এছাড়া অনার কিলিং এর ঘটনাকে […]