অনলাইনে কিনলেন মোবাইল, প্যাকেট খুলেই পেলেন কাঠের টুকরা!


ফেসবুকে দেওয়া হয়েছিল কম দামি মোবাইল ফোন বিক্রির চটকদার বিজ্ঞাপন। আর তা দেখেই অর্ডার করেন এক ব্যক্তি। অর্ডার করা মোবাইল বাসায় পৌছলে বাক্সটি খুলতেই দেখেন ফোন তো নয়ই বাক্সভর্তি কাঠের টুকরা!

এরপর ওই ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে ঢাকার রূপনগর থানা এলাকায় অভিযান চালিয়ে আবুল কালাম (৪১) নামে এক প্রতারককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-৪।

মঙ্গলবার (২৪ নভেম্বর) বিষয়টি সংবাদমাধ্যমকে জানান র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল।

তিনি জানান, আটক আবুল কালাম ভিন্ন নামে ফেসবুকে একটি ফেক আইডি চালাতেন। সেই আইডি থেকে জনপ্রিয় একটি প্রতিষ্ঠানের নামে স্যামসাং কোর এ-২ মডেলের মোবাইল ফোন বাজার মূল্যের চেয়ে কম দামে বিক্রির বিজ্ঞাপন দেন। পরবর্তীতে এক ব্যক্তি ৮০টি মোবাইল ফোন কিনবেন বলে অনলাইনে অর্ডার দেন।

কিন্তু ডেলিভারির সময় মোবাইল ফোন না দিয়ে মোবাইল বাক্সের ভেতর কাঠের টুকরা দিয়ে দেন প্রতারক আবুল কালাম। এভাবে তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন জনের সঙ্গে অনলাইনে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন বলে জানান র‌্যাব কর্মকর্তা।

আটক আবুল কালামের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানান ওই সাজেদুল ইসলাম সজল।


আজব খবর

পরবর্তী পোস্ট

বউভাতের দিন বরের মৃত্যু, জ্ঞান হারিয়ে ফেলল নববধূ

বৃহঃ ডিসে ৩ , ২০২০
আনন্দময় একটি দিন। বরের বাড়িতে বৌভাত উপলক্ষে চলছিল রান্না-বান্না, বাড়ি ভর্তি মেহমান, চারদিকে উৎসবের আমেজ। কিন্তু বেশিক্ষণ স্থায়ী হয়নি এ আনন্দ। নিমিষেই তা পরিণত হয় বিষাদে। বৌভাতের দিনে না ফেরার দেশে পাড়ি জমান বর মো. রফিকুল ইসলাম (৩০)। এমন হৃদয়বিদারক ঘটনাটি ঘটেছে বুধবার (০২ ডিসেম্বর) দুপুরে পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায়। বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়। দিন কয়েক আগে উপজেলার মাধবখালী ইউনিয়নের সফিকুল ইসলামের ছেলে রফিকুল ইসলামের সঙ্গে বেতাগী ভাসনদা এলাকার আবদুল মান্নানের মেয়ে ময়নার […]