অন্য পুরুষের ছবি প্রেমিকার চোখের ভেতর


প্রেমিকার চোখের কারণে ভেঙে গেল প্রেমিক-প্রেমিকার মধ্যকার মধুর সম্পর্ক! এমন অভিনব ঘটনাটি ঘটেছে যুক্তরাজ্যের এক যুগলের জীবনে। কিন্তু সম্পর্ক ভাঙার জন্য প্রেমিকার চোখ কীভাবে দায়ী? ঘটনা হলো, ওই ব্যক্তির গার্লফ্রেন্ড আরেকজনের সঙ্গে ডেটিং অ্যাপে ব্যস্ত থাকার সময় বিষয়টি ধরা পড়েছে চোখের মনির প্রতিবিম্বে।

স্যামনুন যুক্তরাজ্যের বাসিন্দা। টিকটকে একটি ভিডিও পোস্ট করে তিনি জানিয়েছেন, সম্প্রতি তার গার্লফ্রেন্ড বিছানায় দূরত্ব বজায় রেখে ফোনে নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিল। সে সময় তিনি তার গার্লফ্রেন্ডের ভিডিও ধারণ করছিলেন। কিন্তু পরবর্তীতে সেই ভিডিও জুম করে দেখতে গিয়ে তার আক্কেলগুড়ুম। গার্লফ্রেন্ডের চোখের মনির প্রতিবিম্বে জ্বলজ্বল করছে ডেটিং অ্যাপে অন্য এক পুরুষের সঙ্গের ছবি।

গার্লফ্রেন্ডের চোখের মণির প্রতিবিম্বে প্রতারণার সূত্র খুঁজে বের করায় স্যামনুনকে অনেকে মন্তব্য করেছেন- গোয়েন্দা সংস্থার উচিত তাকে চাকরি দেওয়া।


আজব খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরবর্তী পোস্ট

ডিম ও নুডুলসের যে ছবি ভাইরাল

বুধ ডিসে ৩০ , ২০২০
কাঁটাচামচে জড়ানো নুডলস ভাসছে শূন্যে, আর তাওয়ার ওপর শূন্যে অর্ধেক ফাটা একটি ডিম। তাওয়া আর ডিমের মাঝে, ডিমের হলুদ অংশ জমে গিয়ে ডিমটিকে খাড়া দাঁড় করিয়ে দিয়েছে তাওয়ার ওপর। আর বাটি থেকে অর্ধেকটা তুলতে গিয়েই নুডলস জমে যাওয়ার ফলে কাঁটাচামচে জড়ানো নুডলস ভাসছে শূন্যে। সম্প্রতি এমনই একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। তবে এটি কোনো কার্টুন থেকে নেয়া ছবি নয়। সাইবেরিয়ার সত্যিকারের ছবি। মূলত প্রবল শীতে পুরো উত্তর গোলার্ধই কাঁপছে। আর রাশিয়ার সাইবেরিয়া অঞ্চলের কনকনে ঠান্ডা তো পুরো বিশ্বে […]