জন্ম একসঙ্গে, মৃত্যুও হলো একসঙ্গে


একসঙ্গেই জন্ম রাহিম আহমদ ও ফাইজা বেগমের। এই জমজ ভাইবোনের মৃত্যুটাও হলো একসঙ্গে। মাত্র ১৯ মাস বয়সে রোববার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় বাড়ির পাশে পুকুরের পানিতে ডুবে মারা যায় তারা।

এ ঘটনা ঘটে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজারের জালালপুর শেখপাড়া গ্রামে। রাহিম ও ফাইজা শেখপাড়া গ্রামের মোস্তাক আহমদের সন্তান।

পুলিশ সূত্র জানায়, যমজ ভাইবোন বাড়ির উঠানে খেলছিল। খেলার একপর্যায়ে সবার অগোচরে দুজনে বাড়ির সামনে পুকুরে পড়ে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজি করে তাদের পাওয়া যাচ্ছিল না। পরে পুকুরে দুজনের লাশ ভেসে ওঠে।

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছাহাবুল ইসলাম জানান, রোববার রাতে ওই ঘটনায় শিশুদের বাবা মোস্তাক আহমদ অপমৃত্যুর মামলা করেছেন।


আজব খবর

পরবর্তী পোস্ট

অক্সফোর্ড ইউনিভার্সিটিতে শিক্ষক-শিক্ষার্থীর মধ্যে প্রেম ও যৌনতা নিষিদ্ধ

শুক্র ডিসে ২৫ , ২০২০
নারীদের প্রতি যৌন হয়রানির ঘটনা বেড়ে যাওয়ার আশঙ্কায় শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে প্রেম ও যৌনতা নিষিদ্ধ করতে যাচ্ছে অক্সফোর্ড ইউনিভার্সিটি কর্তৃপক্ষ। নিষেধাজ্ঞা কার্যকর হলে এটি হবে ব্রিটেনের দ্বিতীয় বিশ্ববিদ্যালয় যেখানে শিক্ষক-শিক্ষার্থীর মধ্যে প্রেম ও যৌনতা নিষিদ্ধ। ছাত্র-ছাত্রীদের শিক্ষণ কিংবা তদারকির দায়িত্বে থাকা কারও বিরুদ্ধে নিষেধাজ্ঞা ভঙ্গের অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে প্রাথমিক সতর্কতাসহ আর্থিক জরিমানা ও চাকরিচ্যুতির পদক্ষেপ নেয়া হতে পারে। বর্তমানে বিধি অনুসারে শিক্ষকদের শিক্ষার্থীদের সঙ্গে এ ধরনের সম্পর্ক থাকলে তা কর্তৃপক্ষকে জানানোর বাধ্যবাধকতা আছে। শিক্ষক-স্টাফ ও ছাত্র-ছাত্রীদের মধ্যে […]