নির্বাচনে হেরে ভোটারদের পা ধুয়ে দিলেন চেয়ারম্যান প্রার্থী


ভোটারদের পা ধুয়ে সম্মান জানালেন উপজেলা নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী আলাবক্স তাহের টিটু। ঘটনাটি নোয়াখালীর কবিরহাট উপজেলার।

শুক্রবার (২৫ ডিসেম্বর) কবিরহাটে তার নিজ বাড়িতে পা ধোয়ার ব্যতিক্রমী এ অনুষ্ঠানের আয়োজন করেন ওই প্রার্থী।

অনুষ্ঠানের শুরুতে আলাবক্স তাহের টিটু তার ৭২ বছর বয়সী মায়ের পা ধুয়ে দিয়ে কর্মসূচির সূচনা করেন। এরপর কবিরহাট উপজেলার নয়টি ইউনিয়ন ও কবিরহাট পৌরসভার সাধারণ ভোটারদের প্রতিনিধি হিসেবে একজন করে ভোটারের পা ধুয়ে দেন।

তিনি জানান, বিগত উপজেলা পরিষদ নির্বাচনের আগে তিনি ভোটারদের ওয়াদা দিয়েছিলেন- নির্বাচনে জয় পরাজয় যা-ই হোক ভোটারদের সম্মান জানাবেন। তার প্রতিশ্রুতি অনুযায়ী তিনি এ পা ধোয়া কর্মসূচির আয়োজন করেন।

আলাবক্স তাহের টিটু বলেন, ‘এ কর্মসূচির মধ‌্য দিয়ে ভোটারদের যে সম্মান দেখানো হয়েছে, আগামী দিনে অন্য প্রার্থীরাও ভোটারদের প্রতি সম্মান পোষণ করবেন।’

এদিকে, এ কর্মসূচি এলাকায় বেশ চাঞ্চল‌্যের জন্ম দিয়েছে। ভোটারা অভিব‌্যক্তি প্রকাশ করতে গিয়ে জানান, ব‌্যতিক্রমী এ উদ‌্যোগের মধ‌্য দিয়ে টিটু তাদের সম্মানিত করতে যে অনুষ্ঠানের আয়োজন করেছে তা সত‌্যিই প্রশংসনীয়। অন‌্যকে সম্মান দিলে নিজের সম্মানও বাড়ে।


আজব খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরবর্তী পোস্ট

চাঁদে জমি কিনে স্ত্রীকে উপহার দিলেন স্বামী!

সোম ডিসে ২৮ , ২০২০
স্বামীরা স্ত্রীকে ভালোবেসে আবেগী হয়ে অনেক কথাই বলেন। কখনোবা আকাশের চাঁদ এনে দেওয়ারও প্রতিজ্ঞা করেন। কিন্তু অনেকের কাছেই যেটি কথার কথা থেকে যায়। এবার বাস্তবে তা করে দেখালেন ধর্মেন্দ্র আনিজা। তিনি স্ত্রীকে আস্ত একটা চাঁদ এনে না দিতে পারলেও, চাঁদের বুকে এক টুকরো জমি কিনে উপহার দিয়েছেন ধর্মেন্দ্র আনিজা থাকেন ভারতের রাজস্থান প্রদেশে। বিবাহবার্ষিকী উপলক্ষে স্ত্রী স্বপ্না আনিজাকে চাঁদে তিন একর জমি উপহার দিয়েছেন তিনি। সম্প্রতি এই জুটির অষ্টম বিবাহবার্ষিকী ছিল। স্ত্রী চেয়েছিলেন স্বামী এবার তাকে বিশেষ উপহার দিক। আর […]