ডিম ও নুডুলসের যে ছবি ভাইরাল


কাঁটাচামচে জড়ানো নুডলস ভাসছে শূন্যে, আর তাওয়ার ওপর শূন্যে অর্ধেক ফাটা একটি ডিম। তাওয়া আর ডিমের মাঝে, ডিমের হলুদ অংশ জমে গিয়ে ডিমটিকে খাড়া দাঁড় করিয়ে দিয়েছে তাওয়ার ওপর। আর বাটি থেকে অর্ধেকটা তুলতে গিয়েই নুডলস জমে যাওয়ার ফলে কাঁটাচামচে জড়ানো নুডলস ভাসছে শূন্যে।

সম্প্রতি এমনই একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। তবে এটি কোনো কার্টুন থেকে নেয়া ছবি নয়। সাইবেরিয়ার সত্যিকারের ছবি।

মূলত প্রবল শীতে পুরো উত্তর গোলার্ধই কাঁপছে। আর রাশিয়ার সাইবেরিয়া অঞ্চলের কনকনে ঠান্ডা তো পুরো বিশ্বে পরিচিত। সেই সাইবেরিয়ার নোভোডিবার্স্ক শহরের একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। সেখানে এখন তাপমাত্রা মাইনাস ৪৫ ডিগ্রি সেলসিয়াস।

ছবিটি তুলেছেন সেখানকার বাসিন্দা ওলেগ। ছবিটি তিনি ইন্টারনেটে আপলোড করতেই মুহূর্তে সেটি ভাইরাল হয়ে যায়।


আজব খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরবর্তী পোস্ট

স্বামী পরকীয়া করায় পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী

বুধ ডিসে ৩০ , ২০২০
পরকীয়া সম্পর্কের জেরে পারিবারিক কলহের সূত্রপাতে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন দ্বিতীয় স্ত্রী। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) গভীর রাতে নারায়ণগঞ্জ বন্দরের হালুয়াপাড়া উপজেলার ধামগড় ইউনিয়নের মালামত এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটে। তবে বুধবার রাতে এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে বিষয়টি গণমাধ্যম কর্মীদের নজরে আসে। ঘটনার পর গুরুতর আহত স্বামী ইব্রাহীমকে (৫৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে পালিয়ে গেছেন অভিযুক্ত স্ত্রী শাহীনুর বেগম। শাহীনুর বন্দর উপজেলার হালুয়াপাড়া এলাকার মৃত হযরত আলীর মেয়ে। এলাকাবাসী সূত্রে জানায়, গত সাত বছর আগে মালামত […]