এক নারীকে ভালোবেসে একসঙ্গেই থাকছেন দুই বন্ধু!


বিশ্বে মাঝে মধ্যে এমন কিছু বিচিত্র ঘটনা ঘটে যা অবাক করে দেওয়ার মতো। তেমনই একটা ঘটনা ঘটেছে ফ্রান্সে।

দিনো ডি’সুজা এবং সাওলো গোমসে ফ্রান্সের বাসিন্দা। এক নারীকেই মন দিয়েছেন এই দুই বন্ধু। শুধু তাই নয় ২৭ বছর বয়সী ওলগার সঙ্গে গত দেড় বছর ধরে একসঙ্গে বাস করছেন তারা। এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানায়, ২০১৯ সালে বার্সেলোনায় বেড়াতে গিয়েছিলেন ৪০ বছরের দিনো এবং ৩০ বছরের সাওলো। স্থানীয় এক পানশালায় সুন্দরী ওলগার সাক্ষাত পান দু’জনে। প্রথম দর্শনেই ওলগার প্রেমে পড়ে যান দুই বন্ধু। কিন্তু সাক্ষাতে যাওয়ার প্রস্তাব কে দেবেন আর কেই-বা আত্মত্যাগ করবেন, এ নিয়ে দ্বিধায় পড়ে যান দুই জনেই।

অল্পক্ষণেই অবশ্য সেই দ্বিধা দূর হয়ে যায়। ঠিক করেন দুই জনে একসঙ্গে সুন্দরীর সঙ্গে সময় কাটাবেন। কারণ দুই জনেই যে ওলগার ভীষণ পছন্দ হয়। আর সেই থেকেই একসঙ্গে রয়েছেন তারা।

প্রথম দিকে পরিবার ও বন্ধুদের বোঝাতে অনেক ঝামেলা হলেও পরবর্তীতে ঠিকই মানিয়ে নেন তারা। একসঙ্গে থাকছেন, ঘুরছেন এভাবেই বেশ আনন্দে দিন পার করছেন তারা।


আজব খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরবর্তী পোস্ট

বৌভাতের খাবারে মাংস কম দেওয়া নিয়ে সংঘর্ষ, বরের চাচা নিহত

মঙ্গল জানু ৫ , ২০২১
বরিশালের বাবুগঞ্জে বৌভাতের অনুষ্ঠানে খাবারে মাংস কম দেওয়া নিয়ে দুইপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মো. আজহার মীর (৬৫) নামে বরের চাচা ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ ঘটনায় আরও সাতজন আহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার চাঁদপাশা ইউনিয়নের দক্ষিণ রফিয়াদি গ্রামে মীর বাড়িতে এই ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তরা। ঘটনার পরপরই জিজ্ঞাসাবাদের জন্য ১২ জনকে আটক করেছে পুলিশ। নিহত আজাহার মীর (৬৫) একই এলাকার মৌজে আলী মীরের ছেলে। বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিমান বন্দর থানার ওসি […]