চিংড়ি মাছের গায়ে ‘আল্লাহু’ সদৃশ লেখা!


একটি চিংড়ি মাছের গায়ে আরবিতে আল্লাহ সাদৃশ্য লেখা দেখা গেছে। এই মাছটি দেখতে ভিড় করছেন ওই গ্রামের শত শত মানুষ।

ঘটনাটি ঘটেছে পাবনার চাটমোহরে। শুক্রবার (২২ জানুয়ারি) বিকালে উপজেলার নিমাউচড়া ইউনিয়নের মির্জাপুর গ্রামের বাসিন্দা আব্দুর রবের বাড়িতে এ ঘটনা ঘটে।

ঘটনা জানাজানি হলে সন্ধ্যার দিকে মাছটি একনজর দেখতে শতশত লোক ভিড় করতে থাকে ওই বাড়িতে। বর্তমানে মাছটি আব্দুর রব ফ্রিজে সংরক্ষণ করে রেখেছেন বলে জানা গেছে।

তিনি বলেন, শুক্রবার বিকালে মির্জাপুর বাজার থেকে ২০০ টাকায় প্রায় আধা কেজি চিংড়ি মাছ কিনে বাড়িতে নিয়ে আসি। বাড়িতে নিয়ে গেলে আমার বড় বোন ওই মাছ কাটতে শুরু করেন। মাছ কাটার এক পর্যায়ে একটি চিংড়ি মাছের মাথার এক পাশে কালো দাগ দেখতে পান। প্রথমে তিনি ভালো বুঝতে পারেননি। এরপর আমাকে ডেকে ওই মাছের মাথায় কালো দাগ দেখান।

তিনি জানান, আমি তখন ভালোভাবে দেখে বুঝতে পারি লেখাটি আরবি হরফে ‘আল্লাহ’ সাদৃশ্য লেখা। এই খবর প্রতিবেশীর মাধ্যমে ছড়িয়ে পড়লে মাছটিকে এক নজর দেখতে শত শত লোক ভিড় করতে থাকে। অন্যান্য মাছগুলো আমি রান্না করে খেলেও ওই মাছটিকে ফ্রিজে সংক্ষরণ করে রেখেছি।


আজব খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরবর্তী পোস্ট

যৌন সঙ্গমের ধকল সইতে না পেরে হার্ট অ্যাটাক!

সোম জানু ২৫ , ২০২১
বিজনেস ট্রিপে ফ্রান্স গিয়ে যৌন সঙ্গমে লিপ্ত হয়েছিলেন এক ব্যক্তি। কিন্তু সঙ্গমের ধকল সইতে না পেরে হার্ট অ্যাটাকে মারা যান তিনি। যেহেতু অফিসের কাজে বাইরে গিয়েছিলেন ওই কর্মচারী, তাই প্যারিসের এক কোর্ট রায় দিয়েছে, পরিবারকে ক্ষতিপূরণ দিতে হবে কোম্পানির। কিন্তু কোম্পানি একেবারেই টাকা দিতে রাজি নয়। বরং ওই কর্মচারীর আচরণের ফলে কাজের ক্ষতি হয়েছে বলে দাবি করেছে তারা। কর্মচারীর নাম জেভিয়ার। সেন্ট্রাল ফ্রান্সে রেল ইঞ্জিনিয়ারিং কোম্পানি টিএসও এর সিকিউরিটি টেকনিশিয়ান হিসাবে ফ্রান্স গিয়েছিলেন। একদিন কাজের শেষে হোটেলে ফিরে যৌন সঙ্গমে […]