মায়ের মৃতদেহ ফ্রিজারে লুকিয়ে রাখলেন ১০ বছর!


বাড়ি থেকে উচ্ছেদের ভয়ে ১০ বছর ধরে নিজের অ্যাপার্টমেন্টের একটি ফ্রিজারে মায়ের মৃতদেহ লুকিয়ে রাখলেন এক জাপানি নারী। ঘটনাটি জাপানের টোকিও শহরের। খবর বার্তা সংস্থা এএফপি, এনডিটিভি।

বুধবার (২৭ জানুয়ারি) টোকিওর একটি অ্যাপার্টমেন্ট থেকে মৃতদেহটি উদ্ধারের সময় ৪৮ বছর বয়সী ইউমি যোশিনো নামে একজন নারীকে আটক করে পুলিশ।

ইউমি যোশিনো শনিবার (৩০ জানুয়ারি) গণমাধ্যমকে বলেন, আমি আশঙ্কা করেছিলাম যে, আমার মায়ের মৃতদেহের সন্ধান মিললে তাকে বাড়ি থেকে বের করে দেওয়া হতে পারে।

তিনি আরোও জানান, তার মায়ের সঙ্গে এ বাড়িতে থাকতেন। এ বাড়ি ছেড়ে অন্য কোথাও যেতে চান না বলেই দশটি বছর ধরে নিজের মায়ের মৃতদেহ লুকিয়ে রেখেছিলেন তিনি।

এর আগে তার মা পৌর আবাসন কমপ্লেক্সের একটি অ্যাপার্টমেন্টের ইজারা পান। ধারণা করা হচ্ছে, মৃত্যুর সময় তার বয়স হয়েছিল প্রায় ৬০ বছর।

জানা যায়, ভাড়া পরিশোধ করতে না পারায় যোশিনো জানুয়ারির মাঝামাঝি সময়ে অ্যাপার্টমেন্ট ত্যাগ করতে বাধ্য হয় এবং একজন ক্লিনার একটি কক্ষের মধ্যে লুকানো একটি ফ্রিজারে মরদেহটি আবিষ্কার করেন।

ময়নাতদন্তের মাধ্যমেও মৃত নারীর মৃত্যুর সময় এবং কারণ কোনটিই নির্ধারণ করা সম্ভব হয়নি।


আজব খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরবর্তী পোস্ট

কুকুরের দুধ খেয়ে বেঁচে আছে বিড়ালছানা

শনি জানু ৩০ , ২০২১
মাতৃহীন এক বিড়ালছানা ক্ষুধায় কাতর। সেই ছানাটিকে পরম মমতায় দুধ পান করাল পথের এক কুকুর। ঘটনাটি ভারতের পশ্চিমবঙ্গের মেদেনীপুরের বড়াই বাজারের। কুকুরটি প্রতিদিনই বিড়ালছানাটিকে দুধ পান করায়। খবর : জি নিউজ। ইতিমধ্যে এই দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে। এ ঘটনায় মুগ্ধ স্থানীয়রা। সূত্রে জানা যায়, প্রকৃতি তার নিজস্ব নিয়মেই চলে। সেই নিয়মকে বুঝতে-বুঝতেই এগিয়ে চলে মানবসভ্যতা। তবে প্রকৃতির নিয়ম বোঝা অনেক সময়ই মানুষের ক্ষমতার বাইরে চলে যায়। তেমনই এক ঘটনা এই বিড়ালছানাকে কুকুরের লালন করা। এলাকার বাসিন্দা স্বপন নন্দী […]