যমজ সন্তান পেটে থাকতেই তৃতীয় সন্তানের মা হলেন!


দুই সন্তান পেটে থাকতেই তৃতীয় সন্তানের মা হলেন এক টিকটক তারকা। যে ঘটনা প্রকাশ্যে আসতে অবাক সোশ্যাল মিডিয়া। তৃতীয় সন্তান আসার আগে অনেকগুলো দিন কেটে গিয়েছে।

টিকটকে ওই মহিলা @TheBlondeBunny1 নামে পরিচিত।

আল্ট্রাসোনোগ্রাফি করার পরই ঘটনাটি প্রকাশ্যে আসে। চিকিৎসক ওই মহিলাকে জানান, তিনি একইসঙ্গে তিনটি সন্তান গর্ভে ধারণ করেছেন।

এই নারীর ফলোয়ার প্রায় ২৩৫,০০০ জন। তিনি একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে তাকে নাচতে দেখা যায়। তিন সন্তানকে গর্ভে নিয়ে সম্পূর্ণ সুস্থ মা। গর্ভে দুই সন্তান তৃতীয় সন্তানের চেয়ে বড় বলে জানিয়েছে ডাক্তার।

ভিডিওতে ওই মহিলা জানান, তিনি হাইপার-ওভুলেশনের জন্য একই সময় দুই বার প্রেগন্যান্ট হয়েছেন। তার তিন সন্তান একই দিনে জন্ম নেবে বলে জানিয়েছে ডাক্তার। ১০ থেকে ১১ দিনের ছোট তৃতীয় সন্তান। সূত্র: নিউইয়র্কপোস্ট


আজব খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরবর্তী পোস্ট

এক নারীকে ভালোবেসে একসঙ্গেই থাকছেন দুই বন্ধু!

রবি জানু ৩ , ২০২১
বিশ্বে মাঝে মধ্যে এমন কিছু বিচিত্র ঘটনা ঘটে যা অবাক করে দেওয়ার মতো। তেমনই একটা ঘটনা ঘটেছে ফ্রান্সে। দিনো ডি’সুজা এবং সাওলো গোমসে ফ্রান্সের বাসিন্দা। এক নারীকেই মন দিয়েছেন এই দুই বন্ধু। শুধু তাই নয় ২৭ বছর বয়সী ওলগার সঙ্গে গত দেড় বছর ধরে একসঙ্গে বাস করছেন তারা। এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানায়, ২০১৯ সালে বার্সেলোনায় বেড়াতে গিয়েছিলেন ৪০ বছরের দিনো এবং ৩০ বছরের সাওলো। স্থানীয় এক পানশালায় সুন্দরী ওলগার সাক্ষাত পান দু’জনে। প্রথম দর্শনেই ওলগার […]