ত্বকের যত্বে প্রতিদিন কুকুরের মূত্র পান করেন এই তরুণী


স্বাস্থ্য আর সৌন্দর্য বজায় রাখতে মানুষ কত চেষ্টাই না করে। কেউবা ব্যবহার করেন ওষুধ, কেউবা ব্যয়াম করে ঘাম ঝরান প্রতিদিন। এছাড়াও কেউ কেউ আরো বিচিত্র উপায়ও অবলম্বন করে থাকেন। আর আমাদের পাশের দেশ ভারতে তো রয়েছেই গোমূত্র পানের চল!

কিন্তু কুকুরের মূত্রপান? এমনটি ভাবা যায়! শুনেই গা গুলিয়ে এলেও বাস্তবে এটাই হচ্ছে। লিনা নামে এক মার্কিন তরুণী নিজের সৌন্দর্য ধরে রাখতে নিয়মিত নিজের পোষা কুকুরের মূত্রপান শুরু করেছেন। খবর ডেইলি মেইল’র।

সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ত্বকের উজ্জলতা বাড়াতে কুকুরের মূত্রই লিনার প্রিয় পথ্য। প্রতিদিনই মূত্রপান করেন লিনা। এতে নাকি তার শরীর ও স্বাস্থ্য ভাল থাকে।

তিনি জানান, অনেকেই তার সুন্দর চেহারা দেখে মুগ্ধ হয়ে যান। উজ্জ্বল ত্বকের রহস্য জানতে চান। কিন্তু অন্যরা যখন তা জানতে পারেন, তখন নাক সিঁটকানো শুরু করেন, বিশ্বাস করতে চান না।

মার্কিন এই তরুণী আরও জানিয়েছেন, আগে তার ত্বক খুবই খারাপ ছিল। সবসময় তৈলাক্তভাব থাকত। যার কারণে ব্রণর সমস্যায় ভুগতেন। এক বন্ধু তাকে সেই সময় কুকুরের মূত্রপান করার পরামর্শ দিয়েছিলেন। প্রথমে একটু সমস্যা হলেও ধীরে ধীরে তা লিনার অভ্যাস হয়ে ওঠে।

লিনার দাবি, কুকুরের মূত্রতে প্রচুর পরিমাণে ভিটামিন এ, বি ও ক্যালসিয়াম আছে। মূত্রপান করার ফলে তার মুখের ব্রণের সমস্যা পুরোপুরি সমাধান হয়েছে। আর কুকুরের প্রস্রাবে ক্যানসারের মতো মরণব্যাধি প্রতিরোধের ক্ষমতাও আছে বলে বিশ্বাস তার।


আজব খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরবর্তী পোস্ট

পৃথিবীর ‌‘সবচেয়ে কম বয়সী’ সিরিয়াল কিলার

শনি জানু ১৬ , ২০২১
শিশুটির বয়স সবেমাত্র মাত্র ৮ বছর। নাম অমরজিৎ সাদা। তবে এরই মধ্যে সে খেতাব পেয়েছে ‘সিরিয়াল কিলারের’। ৩ খুনের আসামি অমরজিৎ খুন করেও দুঃখিত নয়, বরং হেসেছিল প্রাণ খুলে। নিজের আপন বোনও আছে অমরজিতের খুনের তালিকায়। এছাড়া আরও ২ জন শিশু রয়েছে। বলা হচ্ছে বিশ্বের সর্বকনিষ্ঠ সিরিয়াল কিলার এই অমরজিৎ। থাকেন ভারতের বিহারের মুশাহার গ্রামে। আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, অমরজিতের বর্তমান বয়স ৮ বছর হলেও সে ২০০৬ সালে মাত্র ৭ বছর বয়সে নিজের ৬ বছর বয়সী চাচাতো বোনকে খুন […]