৭১ বয়সে ভেলকি দেখালেন এই বুড়ো! ভিডিও


ভেলকি দেখালেন ৭১ বছর বয়সী রুডি ক্যান্ডলাব। এই বয়সেও দিব্যি পরাজিত করেছেন টগবগে তরুণদের। একদিনে ভারোত্তোলনে একাই করে ফেললেন চারটি বিশ্বরেকর্ড।

ঘটনাটি ২০২০ সালের নভেম্বরের। এদিন সান দিয়েগোর ‘উসপা উত্তর আমেরিকান চ্যাম্পিয়নশিপ-২০’-এ একই দিনে একসঙ্গে চারটি বিশ্বরেকর্ড গড়েন এই বুড়ো ভারোত্তোলক। ২৩৪ কেজি ডেডলিফ্ট, স্কোয়াট ১৯৫ কেজি ও ৩০৩ কেজি বেঞ্চ প্রেসড করে এই রেকর্ডগুলো নিজের করে নেন রুডি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন রুডি ক্যান্ডলাব। যেখানে রুডিকে ভার উত্তোলনে অংশ নিতে দেখা গেছে। ক্যাপশনে তিনি লিখেছেন, দিনটি খুবই ভালো ছিল। ট্রেনিং পার্টনার ও কোচদের ধন্যবাদ জানাই।

ভিডিওটি পোস্টের পর পর তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। বিস্ময় প্রকাশ করেন অনেকে। সেই সাথে দিতে থাকেন শুভেচ্ছা ও শুভ কামনা।

অনেকে তাকে হিরো বলেও সম্বোধন করেন। কেউ কেউ বলেন, ৭১ বছর বয়সে এমন রেকর্ড করে তিনি তরুণদের শিক্ষা দিলেন। অনুপ্রেরণা দিলেন বয়স্কদের।


আজব খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরবর্তী পোস্ট

শরীরে ট্যাটু আঁকিয়ে বিল দিতে না পারায় এ কেমন শাস্তি!

মঙ্গল জানু ১২ , ২০২১
অনেকে শরীরে ট্যাটু আঁকতে পছন্দ করেন। কিন্তু ট্যাটু আঁকতে তো একটা খরচ আছে। সেই টাকা না দিতে পারলে কী পরিস্থিতি হয় দেখুন! মাথায় হেলমেট, সারা শরীর বিবস্ত্র করে প্ল্যাস্টিক ফয়েল দিয়ে মোড়ানো। এই অবস্থায় গাছের সঙ্গে এক যুবককে বেঁধে রাখা হয়েছে। এর কারণ একটাই- শরীরে ট্যাটু করিয়ে বিল দিতে পারেননি। যুবককে বিবস্ত্র করে গাছের সঙ্গে বেঁধে বুকে একটি কাগজে ভিয়েতনামি ভাষায় লিখে দেওয়া হয়েছে- ‘ট্যাটুর বিল দিতে পছন্দ করি না।’ এমন ঘটনা ঘটেছে ভিয়েতনামের রাজধানী হ্যানয় শহরে। ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে […]