বাসর রাতে খাটে বসে আছেন স্ত্রী, বর ব্যস্ত কম্পিউটারে!


মহামারী করোনাকালেও বিধি মেনে বিভিন্ন জায়গায় আয়োজিত হচ্ছে বিয়ের অনুষ্ঠান। বিয়েবাড়ি মানেই যেখানে ঘটবে নানান মজার ঘটনা। ওইসব ঘটনা আবার সামাজিক যোগাযোগমাধ্যমেও ভাইরাল হতে সময় নেয় না। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে সে রকমই একটি ছবি।

ওই ছবিটিতে দেখা গেছে, বাসর রাতের দিন রীতিমতো সাজগোজ করে খাটে বসে রয়েছেন কনে। আর এদিকে, কম্পিউটারের সামনে বসে রয়েছেন বর। মাথার টোপরটিও পর্যন্ত খোলেননি। কিন্তু কী করছেন তিনি কম্পিউটারে? তা নিয়েই সবার কৌতূহল।

যারপরনাই ছবিটি নিয়ে তৈরি হয় মিম। এক নেটিজেন টুইট করে লেখেন, ‘একটু অপেক্ষা করো, আমি ইন্টারনেটে কী কী সার্চ করেছি, সেগুলো মুছে ফেলি আগে।’ কেউ আবার টুইট করেন, ‘একটু অপেক্ষা করো, টুইটারের নোটিফিকেশন এসেছে।’

ইতিমধ্যে অনেকেই ছবিটি শেয়ার করেছেন। প্রত্যেকেই ছবিটির সঙ্গে নিজের মতো করে বক্তব্য রেখেছেন।

সম্প্রতি বিয়ের অনুষ্ঠানের আরও একটি ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে বিয়ের অনুষ্ঠানের পর বর-কনের ছবি তুলছিলেন এক ক্যামেরাম্যান। কিছুক্ষণ পরই তিনি বরকে সরিয়ে কেবল কনের ছবি তুলতে থাকেন। এরপর ছবি তুলতে-তুলতে হঠাৎ করে কনের অনেকটা কাছেও চলে যান ওই ক্যামেরাম্যান। যারপর আচমকাই বর ওই ক্যামেরাম্যানকে পেছন থেকে চড় মারেন। যা দেখে আবার হাসতে শুরু করে দেন খোদ কনে। হাসতে হাসতে মাটিতেই বসে পড়েন তিনি। সেই ঘটনার পর আবার এই ছবিটিও ভাইরাল হয়।


আজব খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরবর্তী পোস্ট

বাছুরের ৬ পা

শনি ফেব্রু ১৩ , ২০২১
একটি গাভীর ৬ পা বিশিষ্ট বাছুরের জন্ম হয়েছে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বড় ধুনাইল গ্রামে। উপজেলার রুপবাটি ইউনিয়নের বড় ধুনাইল গ্রামের মোশারফ হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। বাছুরটিকে এক নজর দেখতে গাভীর মালিকের বাড়িতে ভিড় করছেন শত শত উৎসুক নারী-পুরুষ। গ্রামবাসী এটিকে আল্লাহর অলৌকিক সৃষ্টি বলে দাবি করছেন। বুধবার (১০ ফেব্রুয়ারি) সকালে গাভীর মালিক মোশারফ হোসেন জানান, গাভীটি তিনি স্থানীয় হাট থেকে ক্রয় করেছিলেন। গত ১৫ জানুয়ারি দুপুরে তার গাভীটি একটি বাছুর প্রসব করে। প্রসবের সময় বাছুরটির একে একে ৬টি পা […]