২৩ বছর বয়সে ১১ সন্তানের মা!


বয়স মাত্র ২৩, এরই মধ্যে শিশুর প্রতি ভালোলাগা আর ভালোবাসা থেকে ১১ সন্তানের মা হয়েছেন ক্রিস্টিনা নামের এক তরুণী। এখানেই শেষ নয় ১০৫ সন্তানের মা হওয়ার আশা ব্যক্ত করেছেন তিনি!

সংবাদমাধ্যম আইরিশ মিরর সূত্রে জানা যায়, ক্রিস্টিনা ও তার স্বামী জর্জিয়ায় বড় একটি হোটেলের মালিক। কোটিপতি এই দম্পতির অর্থের কোনো অভাব নেই। ক্রিস্টিনার স্বামীও বাচ্চা খুব ভালোবাসেন। দু’জনেই চান, বহু সন্তান তাদের সংসারে আসুক।

ওই তরুণীর পুরো নাম ক্রিস্টিনা উজটার্ক। তারা স্বামী গালিপ উজটার্ক। জর্জিয়ায় স্থায়ীভাবে বসবাস তাদের।

জর্জিয়ায় গর্ভ ভাড়া বেআইনি নয়। ১১ সন্তানের মধ্যে ১০ জনেরই জন্ম হয়েছে অন্য নারীর গর্ভ ভাড়া নিয়ে। তাদের মধ্যে শুধু একটি সন্তান ক্রিস্টিনার গর্ভে বেড়ে উঠেছে।

ছয় বছর আগে একজন কন্যা সন্তানের জন্ম দেন ক্রিস্টিনা। সেই সন্তানের নাম ভিকা। ভিকার পর তাদের সব সন্তান অন্য নারীর গর্ভে বেড়ে উঠেছে।

সেখানে গর্ভ ভাড়া নেওয়াটা যথেষ্ট খরচের ব্যাপার। তারপরেও ২৩ বছরের কোটিপতি ক্রিস্টিনা এবং তার স্বামীর শিশুপ্রেমের কাছে তা নেহাতই ‘ছোট বিষয়’।

ক্রিস্টিনা সংবাদমাধ্যমকে জানান, ১০ সন্তানের জন্য মোট ৮০ হাজার ইউরো খরচ হয়েছে। ১০ সন্তানের মধ্যে কনিষ্ঠ অলিভিয়া। গত মাসের শেষে জন্ম হয়েছে তার।


আজব খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরবর্তী পোস্ট

ছাগলের গর্ভে জন্ম নিলো মহিষের বাচ্চা!

বৃহঃ ফেব্রু ১৮ , ২০২১
ছাগলের গর্ভে জন্ম নিয়েছে মহিষের বাচ্চা। ঘটনাটি ঘটেছে বুধবার সকাল সাড়ে আটটার দিকে পাবনার ঈশ্বরদীর জয়নগর ওয়াবদা গেটের সামনে বুলবুল ডাক্তারের বাড়িতে। বাচ্চা প্রসবের খবর চাউর হয়েছে গোটা এলাকায়। ছাগলের গর্ভ থেকে মহিষের তিনটি বাচ্চা প্রসবের খবরে এলাকায় আলোড়ন সৃষ্টি হয়। লোকজন ভিড় জমিয়েছে বুলবুল ডাক্তারের বাড়িতে। জানা যায়, ছাগলের প্রসবকৃত বাচ্চা তিনটির মুখমণ্ডল ও পা মহিষের আকৃতির। তবে মহিষের প্রসবকৃত বাচ্চা হয় বড়। আর এই বাচ্চাগুলো ছোট। তবে অবিকল মহিষের মতো। তিনটি বাচ্চা জীবিত থাকলেও শারীরিকভাবে দুর্বল। মা ছাগল […]