ডাব পাড়তে উঠে গাছেই মারা গেলেন বৃদ্ধ


নাতির জন্য ডাব পাড়তে গাছে উঠেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন দুলাল মল্লিক নামের ৬৫ বছর বয়সী এক বৃদ্ধ।

ঘটনাটি ঘটেছে বুধবার (৩ মার্চ) চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৬নং বড়কুল ইউনিয়নের সোনাইমুড়ী এলাকায়। সকালে এ তথ্য নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান কবির হোসেন মিজি।

জানা যায়, সকালে দুলাল মল্লিক নাতির জন্য ডাব পাড়তে গাছে ওঠেন। ওই সময় তিনি গাছেই মৃত্যুর কোলে ঢলে পড়েন এবং গাছেই আটকে যান। বিষয়টি নাতি দেখতে পেয়ে চিৎকার দেয়।

পরে তাকে স্থানীয়রা রশির সাহায্যে নামিয়ে হাজীগঞ্জ বাজারে একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুলাল মল্লিককে মৃত ঘোষণা করেন।

হাজীগঞ্জ ফায়ার সার্ভিস কর্মকর্তারা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি তাকে রশি দিয়ে উদ্ধার করা হচ্ছে। চারদিকে শত শত মানুষ ভিড় করছেন। হৃদরোগে আক্রান্ত হয়ে ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে।


আজব খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরবর্তী পোস্ট

প্রেমিক চলে যাওয়ায় নিজেকেই করলেন বিয়ে!

বুধ মার্চ ৩ , ২০২১
নাম মেগ টেইলর মরিসন। থাকেন যুক্তরাষ্ট্রের আটলান্টায়। সম্প্রতি প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় তার। আর তাই নিজেকেই বিয়ে করে নিয়েছেন তিনি। ব্রিটিশ সংবাদমাধ্যম মেট্রোর খবরে জানা যায়, ৩৫ বছর বয়সী এ নারীর খুব ইচ্ছা ছিল, তিনি ২০২০ সালের হ্যালোউইনে বিয়ের পিঁড়িতে বসবেন প্রেমিকের সঙ্গে। তবে দুঃখজনকভাবে গত বছরের জুনেই প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় তার। এতে কিন্তু ভেঙে পড়েননি মেগ টেইলর মরিসন। মিলিয়ে যায়নি তার নির্দিষ্ট সময়ে বিয়ে করার সাধও। পরিচিতদের মুখে বিভিন্ন জায়গায় নিজেকে বিয়ে করার ঘটনার কথা শুনে […]