বিয়ের আসরে হঠাৎই বরকে জুতোপেটা


চলছিল বিয়ের আনুষ্ঠানিকতা, মালাবদল করছিলেন বর। কিন্তু হঠাৎই বিয়ের আসরে ঢুকে বরকে ইচ্ছেমতো জুতোপেটা করতে থাকলেন এক নারী। মুহূর্তেই সেই জুতোপেটার ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশ রাজ্যের হমিরপুরে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বিয়ে শেষে বর-কনে যখন মালাবদল করছিলেন, তখন হঠাৎ এক নারী মঞ্চে উঠে আসেন। এরপর ফটোগ্রাফারকে হাত দিয়ে ঠেলে সরিয়ে পা থেকে স্যান্ডেল খুলে ইচ্ছেমতো বরকে মারতে থাকেন।

বিয়ের আসরে উপস্থিত অতিথিদের কেউ কেউ ওই ঘটনার ভিডিও করে রাখে। তাদের কেউ আবার সেই ভিডিও ছড়িয়ে দেয় সোশ্যাল মিডিয়ায়।

জানা যায়, ওই নারী হলেন বরের মা। ছেলে নিচু গোত্রে বিয়ে করায় ক্ষিপ্ত হয়ে তিনি বিয়ের আসরেই নিজেকে সামলাতে না পেরে এই কাণ্ড ঘটান।

সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, আগে থেকেই ছেলেটির মা এই বিয়েতে রাজি ছিল না। কিন্তু ছেলেটি আগেই রেজিস্ট্রি করে বিয়ে করে ফেলেছিল। পরে পারিবারিকভাবে তাদের বিয়ের আয়োজন করা হয়। কিন্তু বিয়ের আসরেই পুরোনো ক্ষোভ মাথা চাড়া দিয়ে ওঠে বরের মায়ের। তার তাতেই এমন কাণ্ড ঘটান তিনি।

সূত্র : হিন্দুস্তান টাইমস


আজব খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরবর্তী পোস্ট

তরুণ প্রেমিক চেয়ে ৮৫ বছরের বৃদ্ধার বিজ্ঞাপন

বুধ জুলা ২১ , ২০২১
প্রেমের ক্ষেত্রে বয়স কোনো বাধা নয়, এটা সবাইই জানি। সেই কথাই যেনো ফের আরেকবার প্রমাণ করলেন প্রমাণ করলেন ৮৫ বছর বয়সী এক নারী। তার নাম হ্যাটি রেট্রোয়েজ। ৩৯ বছর বয়সী প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায়। এরপর সেই অভিমানে ডেটিং সাইটে তিনি প্রেমিক চেয়ে একটি বিজ্ঞাপন দিয়েছেন। তবে শর্ত একটাই- প্রেমিকের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। আমেরিকাট নিউইয়র্ক সিটির বাসিন্দা হ্যাটি গণমাধ্যমকে জানান,আমি বর্তমানে কারো সাথে প্রেম করছি না। তাই ডেটিং সাইটে প্রেমিক খুঁজছি। হ্যাটির বিয়ে ভেঙে যায় ১৯৮৪ সালে। […]