নববধূকে চুমু খেয়েই অজ্ঞান হয়ে পড়লেন বর!


বিয়ে সব মানুষের জীবনেই বহুল আকাঙ্ক্ষিত একটি বিষয়। সারাজীবন সবাই উন্মুখ হয়ে থাকে বিয়ের জন্য। বিয়ে প্রত্যেকের জীবনেই একটি স্মরণীয় ঘটনা। এই দিনটির জন্য অধির আগ্রহে অপেক্ষা করেন। অনেক সাধনার কাঙ্ক্ষিত জীবনসঙ্গীকে পেলে তো কথায় নেই!

কিন্তু বিয়ে করার সময় এক দম্পতির জীবনে ঘটেছে এক অদ্ভূত ঘটনা। স্যোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে বরের কাণ্ড দেখে হাসিতে ফেটে পড়ছেন নেটিজেনরা।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, বিয়ের মঞ্চে সাদা গাউন পরে দাঁড়িয়ে আছেন কনে। পাশে তার সঙ্গীরা। বরের বন্ধুরাও সেখানে উপস্থিত। এরপর প্রথা মেনে নববধূর ঠোঁটে চুমু খেলেন বর। এরপরেই ঘটে মজার ঘটনা। স্ত্রীকে চুমু খেয়েই অজ্ঞান হয়ে পড়ে যান বর!

হঠাৎ এমন ঘটনায় উপস্থিত সবাই চমকে ওঠেন। কিন্তু পরবর্তী সময়ে বুঝতে পারেন নিছক মজা করেই বর এই কাণ্ড ঘটিয়েছেন। ততক্ষণে হাসিতে ফেটে পড়েন উপস্থিত সবাই। নববধূও হাসতে থাকেন লজ্জায়।


আজব খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পরবর্তী পোস্ট

Edith Murway Traina : ১০০ তম জন্মদিনে ভারত্তোলন করে গিনেস বুকে রেকর্ড

বৃহঃ আগ ১২ , ২০২১
বয়স অনেকের কাছে কেবল একটি সংখ্যা মাত্র। সেটিই আরেকবার প্রমাণ করলেন যুক্তরাষ্ট্রে ফ্লোরিডার বাসিন্দা এডিথ মারওয়ে ট্রাইনা (Edith Murway Traina)। বয়সের বাধাকে পেছনে ফেলে শক্তি আর সাহসে ভর করে গিনেস বুকে ঠাঁই করে নিয়েছেন তিনি। গত ৮ আগস্ট ছিল এডিথ মারওয়ে-ট্রাইনার ১০০ তম জন্মদিন। এ উপলক্ষ্যে ভারত্তোলন করার পর সবচেয়ে বেশি বয়সী ভারত্তোলক হিসেবে তাকে স্বীকৃতি দেয় গিনেস বিশ্ব রেকর্ড কর্তৃপক্ষ। গিনেস বিশ্ব রেকর্ড কর্তৃপক্ষ তাদের অফিশিয়াল ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করেছে। তারা লিখেছে, এডিথ ৪০ থেকে ১৫০ পাউন্ড পর্যন্ত […]